ডেসটিনি তো একটা চোঁর

৪২০ নাম্বার রুমেকি কিছু আছেনাকি

dr.shamim wrote:

http://i.imgur.com/CTTbB.png
http://i.imgur.com/WvG0u.png
http://i.imgur.com/9PN5d.png
http://i.imgur.com/UebCp.png

টিউনটি দারুন হয়েছে ভাই ।

আমরা অনেকেই গুগুল ওয়েব এনালাইটিক্স, বিং ওয়েব এনালাইটিক্স এবং ইয়াহু এর ওয়েব এনালাইটিক্স এর সাথে পরিচিত। এগুলো দিয়ে কোন একটি ওয়েব সাইটের ভিজিটরের তথ্য সহ অন্যান্য তথ্য গুলো পাওয়া যায়। আর যারা ডেভলফার তারা হয়তো ঐ অল্প কিছু এনালাইটিক্যাল তথ্য দিয়ে সন্তুষ্ট না ও থাকতে পারেন। যদি আপনার সাইট সম্পর্কে বিস্তারতি তথ্য গুলো জানতে চান তাহলে আপনার সাইটের জন্য নিজের এনালাইটিক্স ইন্সটল করতে পারেন। piwikহচ্ছে একটি ওপেন সোর্স ওয়েব এনালাইটিক্স সফটওয়ার। যেটি দিয়ে আপনার সাইটের ভিজিটরের বিস্তারিত তথ্য গুলো পেতে পারেন। আর ইচ্ছে করলে নিজের মত করে সাজিয়েও নিতে পারেন তথ্য গুলো। ইউজার ইন্টারফেস গুগল ওয়েব এনালাইটিক্স থেকেও আরো সুন্দর এবং তথ্য সমৃদ্ধ।
http://tech.jakir.me/wp-content/uploads/2012/02/piwik.png
এটা একটা CMS, তাই আপনি সহজেই আপনার সাইটের একটি সাব ফোল্ডারে এটি ইনস্টল করতে পারেন। ইন্সটল করতে আপনার একটি ডাটাবেজ লাগবে আর ডাটাবেজ এর ইউজারের নাম এবং পাসওয়ার্ড। আর কিছু না। ইন্সটল করার সময় একটি জাভা স্ক্রিপ্ট কোড পাবেন যা আপনার সাইটের Head ট্যাগ এর ভেতর রাখতে হবে। এবার আপনার ইন্সটল করা
Piwik লগইন করে দেখুন আপনার সাইটের ভিজিটরদের বিস্তারিত তথ্য দেখাচ্ছে।
http://techtweets.com.bd/wp-content/uploads/2012/02/piwik_logofinal_text.jpg

Piwik প্লাগিন্টি নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন ।
http://s.driver.tunerpage.com/wp-content/uploads/2012/02/Download-1.gif
বলতে ভুলে গেছি। বোনাস হিসেবে একটা কিছু পাবেন। তা হচ্ছে সিকিউরিটি। কেউ যদি আপনার সাইটের কোন ক্ষতি করতে চায় তাহলে আপনাকে মেইল করে জানিয়ে দেওয়া হবে। মনে হয় না এধরনের সুবিধা কোন সাধারন এনালাইটিক্স এ পাবেন। তাই ব্যবহার করে দেখতে পারেন। ভালোই হবে।। এটা ফ্রী।

যদি কোথাও ভুল থাকে একটু বলবেন ।

http://techtweets.com.bd/wp-content/uploads/2012/01/Agneepath.jpeg

সবাই কেমন আছেন । আশাকরি সবাই ভালই আছেন ।
অনেক বেস্ততার কারনে অনেক দিন দরে পোস্ট করতে পারতেছিনা । এখন বসে বসে মুভিটা দেখতেছি দেখতে দেখতে পোষ্টা করে ফেললাম
আমার আজকের পোস্ট টা হল নতুন একটা হিন্দি মুভির । আজকে আমি আপনাদের উপহার দিব ।নতুন মুভি মুভির নামটি হল{অগ্নিপাত } । দারুন একটা মুভি হেবি একশন দেখেন ভাললাগবে ।এটি আমার সংগ্রহ করতে অনেক কষ্ট হয়েছে সুদু মাত্র আপনাদেরই জন্ন । আমরা অনেকেই অনলাইনে মুভি খুজি খুঁজতে খুঁজতে বিরক্ত হয়ে যাই কিন্তু আমরা আমদের পছন্দের মুভি খুজে পাইনা । তাই জারা নতুন নতুন মুভি খুজেন তাদের আমি এই মুভিটি উপহার দিলাম দেখেন ভাল লাগবে । ভাই বেশি কিছু লেখতে পারলাম না কিছু মনে করবেন না । মুভিটি  এখান থেকে ডাউনলোড করেন

আমরা সাধারণত কোন ওয়েবসাইট থেকে কিছু ডাউনলোডের জন্য ডাউনলোড লিংক বা বাটন খুঁজি । কিন্তু যখন না পাই , তখন উক্ত ভিডিও বা অডিও ডাউনলোডের জন্য আমরা IDM (Internet Download Manager) নামক ছোট্ট একটি সফটওয়্যার ব্যবহার করতে পারি । এই সফটওয়্যারটি কম্পিউটারে ইন্সটলড থাকলে যেকোনো ভিডিও বা অডিও ডাউনলোড এর জন্য উক্ত ওয়েবসাইটে গেলে ঐ ভিডিও এর উপরে download the video বা audio নামে একটি একটি বাটন দেখা যায় । বাটনটিতে ক্লিক করলে ডাউনলোড অটোমেটিকেলি শুরু হয় । এছাড়া সফটওয়্যারটির সাহায্যে ডাউনলোডের স্পীড বাড়ানো বা কমানো যায় । আরও ডাউনলোডের পর ফাইলের ধরন হিসেবে নির্দিষ্ট ফোল্ডারে সেভ হয় । আপনাদের সুবিধার জন্য লিংকটি দেওয়া হল ।ডাউনলোড অবস্থায় কারেন্ট চলে গেলেও কারেন্ট আসলে ডাউনলোড ঐ স্থান থেকেই শুরু হবে । অর্থাৎ কারেন্ট নিয়েও কোন দুশ্চিন্তা নেই

সফটওয়্যারটি এখান থেকে ডাউনলোড করে নিন


ইন্টারনেটে এটির ৩০ দিনের ট্রায়াল ভার্সন ফ্রী ডাউনলোড করা যায় । এছাড়া এটির ফুল ভার্সনও ক্রয়যোগ্য । আশা করি পোস্টটি আপনাদের সহায়তা করবে ।

আমরা সাধারণত কোন ওয়েবসাইট থেকে কিছু ডাউনলোডের জন্য ডাউনলোড লিংক বা বাটন খুঁজি । কিন্তু যখন না পাই , তখন উক্ত ভিডিও বা অডিও ডাউনলোডের জন্য আমরা IDM (Internet Download Manager) নামক ছোট্ট একটি সফটওয়্যার ব্যবহার করতে পারি । এই সফটওয়্যারটি কম্পিউটারে ইন্সটলড থাকলে যেকোনো ভিডিও বা অডিও ডাউনলোড এর জন্য উক্ত ওয়েবসাইটে গেলে ঐ ভিডিও এর উপরে download the video বা audio নামে একটি একটি বাটন দেখা যায় । বাটনটিতে ক্লিক করলে ডাউনলোড অটোমেটিকেলি শুরু হয় । এছাড়া সফটওয়্যারটির সাহায্যে ডাউনলোডের স্পীড বাড়ানো বা কমানো যায় । আরও ডাউনলোডের পর ফাইলের ধরন হিসেবে নির্দিষ্ট ফোল্ডারে সেভ হয় । আপনাদের সুবিধার জন্য লিংকটি দেওয়া হল ।ডাউনলোড অবস্থায় কারেন্ট চলে গেলেও কারেন্ট আসলে ডাউনলোড ঐ স্থান থেকেই শুরু হবে । অর্থাৎ কারেন্ট নিয়েও কোন দুশ্চিন্তা নেই

সফটওয়্যারটি এখান থেকে ডাউনলোড করে নিন


ইন্টারনেটে এটির ৩০ দিনের ট্রায়াল ভার্সন ফ্রী ডাউনলোড করা যায় । এছাড়া এটির ফুল ভার্সনও ক্রয়যোগ্য । আশা করি পোস্টটি আপনাদের সহায়তা করবে ।

্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌,হায় বন্দুরা কেমন আছ সবাই আশাকরি সবাই ভালই আছ ্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌
একটু বেস্ততার কারনে আমি নিয়মিত পোস্ট করতে পারতেছি না ।হঠাৎ করে কেন জানি মনটা সুদু পোস্ট করতে চাছে তাই একটা পোস্ট করতে বসলাম । আমার আজকের পোষ্টা হল একটু অন্ন রকম । আজকে আমি তোমাদের মাজে শেয়ার করব চালু হওয়া নতুন একটা ওয়েব সাইট এটা নিয়ে বেশি কিছু লিখব না । সুদু আপনাদের পরিচয় করিয়ে দেব । এখানে আপনারা যা যা সুবিদা পাবেন সেগুলু হল ভিডিও শেয়ার এন্ড ডাউনলোড, অডিও ডাউনলোড, ফটো শেয়ার , আর আপনি আপনার বন্দুদের সাথে চ্যাঁট করতে পারছেন খুব সহজেই আপনি চাইলেও রেজিস্টার করে নিতে পারেন অথবা আপনার ফেসবুক কিংবা টুঁইটার দিয়ে লগিন করে চ্যাঁট করতে পারেন । সবচাইতে মজার ব্যাপার হল যে আপনি যে গানটা ডাউনলোড করবেন সেটা আপনি ডাউনলোডের আগে শুনে নিতে পারবেন । আমি আজকে বেশি কিছু লিখবনা আমার ভাল লাকতাছেনা আপনারা সাইট ভিজিট করে দেখেনিন ।
সাইটটি ভিজিট করতে
এখানে ক্লিক করুন

সবাই কেমন আছেন আশাকরি সবাই ভাল আছেন ।
ইন্টারনেট এর স্পীড মাপার জন্য অনেক সফটওয়্যার বা gadget আছে কিন্তু এর মধ্যে বেস্ট হল DU meter. আমি অনেক দিন থেকেই use করতেসি।জারা qubee or banglalion এর লিমিতেদ ভার্সন use করেন তারা চাইলে du meter দিয়ে আগে থেকে লিমিট করে রাখতে পারেন। আরও জানতে Du Meter এর official website visit করুন।
যাই হক প্রবলেম হল ট্রায়াল ভার্সন। যেটা এক মাস পর মেয়াদ শেষ হয়ে যায়। তাই এর ক্রাক ভার্সন দিয়ে কত বার সার্চ করসি তা আমি নিজেও জানি না। তবে সার্চ দিলে ৫.০২ এর জন্য একটা পাওয়া যায় যেটা কায করে না। এটার নাম রাহিম।
অবশেষে একটা পাইসি!!! তবে দেরি না করে ডাউনলোড করে ফেলুন। ফাইল টি unzip করে নিন। এবার সফটওয়্যার টি ইন্সটল দিন।কিন্তু রান করবেন না। ক্র্যাক ফোল্ডার থেকে file দুইটি কপি করে du meter এর ইন্সটল ফোল্ডার এ পেস্ট এবং রিপ্লেস করুন। লক্ষ্য করুন ইন্সটল ফোল্ডার এ আগে থেকে DUMeterSvc.exe নামে একটা ফাইল আছে। এবার unlocker দিয়ে DUMeterSvc.exe ডিলিট করুন।
unlocker না থাকলে ইন্সটল দিয়ে দিয়ে দিন। আমি unlocker টাও zip folder এ দিয়ে দিয়েছি। unlocker দিয়ে delete করতে ফাইল টি সিলেক্ট করে মাউস এ রাইট ক্লিক করে unlocker সিলেক্ট করুন। এবার যে উইন্ডোটি ওপেন হবে তাতে ডিলিট সিলেক্ট করে kill process select করুন।
http://www.tunerpage.com/uploads/2011/12/Capture-170x120.png
এবার DUMetersvc2.exe টি rename করে DUMeterSvc.exe নাম দিন। এবার DUMeter.exe open করুন।
সফটওয়্যারটি এখান থেকে ডাউনলোড করুন

্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌সবাই কেমন আছেন আশাকরি সবাই ভাল আছেন।্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌
আজকে আমি আপনাদের মাজে শেয়ার করব দারুন একটা সফটওয়্যার
ছোট একটি পোর্টেবল সফটওয়্যার cpu-z_1.58 দিয়ে আপনি আপনার কম্পিউটারের কনফিগারেশন গুলি এক ক্লিকে দেখে নিতে পারেন। এই জন্য আপনাকে এখান থেকে সফটওয়্যারটি ডাউনলোড করে নিতে হবে। ডাউনলোড করুন এখান থেকে এ cpu-z_1.58 নামের সফটটি। rar ফাইল Extract করলেই পেয়ে যাবেন আরও দুইটি zip ফাইল। আপনার কম্পিউটার যদি ৩২ বিটের হয় তাহলে cpu-z_1.58-32bits-en কে Extract করুন ৬৪ বিটের হলে cpu-z_1.58-64bits-en এই ফাইলকে Extract করুন। পেয়ে যাবেন cpuz নামের ফাইলটি, এতে ডাবল ক্লিক করলেই নিচের চিত্রের মত আপনার কম্পিউটারের সকল কনফিগারেশন।
http://www.tunerpage.com/uploads/2011/12/cp1-170x120.jpg
এখানে আপনি কম্পিউটারের CPU, Caches, Mainboard, Memory, SPD, Graphics এবং উইন্ডোজের ভার্সন সহ সকল তথ্য। তাহলে বন্ধুরা উপভোগ করুন।

“”"”আসসালামুআলাইকুম”"”

অনেক দিন যাবৎ আমি টিউন করি না।।। তাই হঠাৎ কেন জানি টিউন করতে ইচ্ছে করছে তাই টিউন করতে বসে পড়লাম।।।
্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌
এখন আসল কাজে আসি Advanced SystemCare এর কাজ জানেন না এ রকম ইউজার খুব অল্প সংখ্যক। যারা না জানেন আর যারা জানেন সকলের জন্যই আমি টউনটি করছি।।।
http://blog.comjagat.com/wp-content/uploads/2011/12/images.jpeg
কি আছে Advanced SystemCare এ এক নজরে দেখে নেই
প্রধান ভূমিকা,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,
ক্ষমতাশীল হার্ড ড্রাইভ Defragmentation উচ্চ গতির ডিস্ক Defrag ফাংশন হার্ড ড্রাইভ defragment 10 বার পর্যন্ত দ্রুত অন্যান্য defragmentation সরঞ্জাম. পরবর্তী প্রজন্মের রেজিস্ট্রি পরিচ্ছন্ন এবং অনুকূলতা নিরাপদে রেজিস্ট্রি আবর্জনা, কম্প্যাক্টগুলি রেজিস্ট্রি bloats cleans এবং সর্বাধিক কর্মক্ষমতা পুরো রেজিস্ট্রি defragment.

Defends অতিরিক্ত সুরক্ষার সঙ্গে পিসি সিকিউরিটি এবং সনাক্ত উইন্ডোজ নিরাপত্তা পরিবেশ বিশ্লেষণ. এবং স্ক্যান স্পাইওয়ার এবং অ্যাডওয়্যারের হালনাগাদ সংজ্ঞা ফাইল ব্যবহার সরিয়ে. আপনার কম্পিউটারে বিদ্বেষপূর্ণ আইটেম ইনস্টল থেকে স্পাইওয়ার, hackers এবং অপহরণকারীদের প্রতিরোধ. Erases এবং আপনার PC এর কর্মকান্ডের ইতিহাস আপডেট. দ্রুত ও ব্যাপক হার্ড ড্রাইভ জন্য পরিচ্ছন্ন আপ অনুপস্থিত ফাইল পরিষ্কার, অবাঞ্ছিত ফাইল বিনাশকারী, অপ্রচলিত ফাইল মুছে ফেলা, এবং অপ্রয়োজনীয় ফাইল মুছে আপনার সিস্টেমের কর্মক্ষমতা Boosts. সমর্থন 50 টিরও বেশি অপ্রয়োজনীয় ফাইলের বিভিন্ন ধরনের পরিষ্কার আপ.

গতি পিসি পারফরমেন্স এবং উইন্ডোজ আপ ইন্টারনেট অ্যাক্সেস আপনার সিস্টেমের বিল্ট ক্ষমতার unleashing দ্বারা Tunes. নাটকীয়ভাবে উভয় 400% আপ সিস্টেম এবং ইন্টারনেট উন্নতি. ফিক্স মাল্টিপল সিস্টেম ত্রুটি কি বেশি রেজিস্ট্রি ক্লিনার, পালন আপনার PC স্থিতিশীল এবং শীর্ষ দক্ষতা চলমান. সিস্টেম bottlenecks রাখার এবং বিপর্যয় প্রতিরোধ পিসি কনফিগারেশন মেরামত. অত্যন্ত ব্যবহার করার সহজ মাত্র একটি ক্লিক এর কাজ সমাপ্ত হবে. স্ক্যান, মেরামত এবং আপনার পিসি থেকে এক মিনিটের মধ্যে ব্যক্তিগত যত্ন দেয়.

বৈশিষ্ট্য,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,

এবং স্ক্যান সর্বশেষ সংজ্ঞা সঙ্গে স্পাইওয়ার এবং অ্যাডওয়্যারের অপসারণ
ইনস্টল করা থেকে স্পাইওয়ার, অপহরণকারীদের এবং খারাপ ওয়েবসাইট প্রতিরোধ
আপনার কম্পিউটারের সকল কর্মকান্ডের ইতিহাস নিশ্চিহ্ন
এবং স্ক্যান অকার্যকর এবং অপ্রকৃত রেজিস্ট্রি এন্ট্রি ফিক্স
সনাক্তকরণ ও অকার্যকর প্রারম্ভকালে আইটেম সরিয়ে
এবং অনুসন্ধান অব্যবহৃত উইন্ডোজ আবর্জনা পরিচ্ছন্ন আপ
মেরামতির সিস্টেম কনফিগারেশনের, সিস্টেম Bottlenecks নির্মূল বিপর্যয় প্রতিরোধ
উইন্ডোজ টিউন আপ আপনার উইন্ডোজ এর ক্ষমতা ছাড়িয়া উভয় সিস্টেম এবং ইন্টারনেট উন্নত,
ও বিশ্লেষণ হার্ডওয়্যার এবং উইন্ডোজ বিস্তারিত তথ্য দেখান
এক ক্লিক করে কাজ করুন, সুপার ব্যবহার করা সহজ থেকে
্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌,্‌্‌্‌্‌
আসুন দেখেনেই নতুন কি আছে:্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌,
্‌ আরো স্কিনস যোগ
্‌ টুলবাক্স যোগ
্‌ যোগ কনটেক্সট মেনু
্‌ স্থায়ী সাধারণ বাগ
আর দেরি কেন ডাউনলোড করার জন্য নিচের লিংকে ক্লিক করুন
্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌
এখানে ক্লিক করুন

http://www.sabujbanglablog.net/wp-content/uploads/2011/08/images1.jpeg

আজকে আমি আপনাদের মাজে শেয়ার করব অসাদারন একটি সফটওয়্যার জার নাম হল TeamViewerQS software এটা ব্যাবহারে আপনি অন্নের কম্পিউটারের কাজ করার সুবিদা পাবেন আমাদের অনেক সময় দূরে থাকতে হয় আমাদের জরুরী কাজ গুলু করতে পারিনা তাই এখন আপনি অন্নের কম্পিউটার থেকে আপনার নিজের কাজ করুন সুদু মাত্র একটি সফটওয়্যার ব্যাবহার করে । এত সুন্দর একটা উপায় থাকতে আমাদের আর চিন্তা কি । তাহলে আর দেরি কেন সফটওয়্যারটি এখনি ডাউনলোড করেনিন ডাউনলোড করতেকরতে এখানে ক্লিক করুন

নিয়মিত আপডেট পেতে ফেসবুক ফেনপেজে যোগদিন এখানে ক্লিক করুন

এই ফোরামে এটা আমার প্রথম টিউন ভুল হলে ক্ষমা করে দিবেন ।

ভাই এই কাম কখন কইরেন না তাহলে আপনার সাইটি হ্যাঁক হয়ে যাবে
আপনারা যদি গান ডাউনলোড করতে চান তাহলে এখানে দেখতে পারেন
      এখানে ক্লিক করুন

আপনার লেখা গুলু আমার কাছে ভাল লাগেনি
গান ডাউনলোড করুন নিচের লিংক থেকে
এখানে

দারুন একটা জিনিস শেয়ার করার জন্ন ধন্যবাদ
নীচের লিংক থেকে আপনারা গান ডাউনলোড করতে পারেন
এখানে ক্লিক করুন

দারুন পোস্ট ?। আপনি ডাউনলোড করতে পারেন আপনার পছন্দের গান লগিন করুন www.freedownloadplus.com

দারুন পোস্ট ?। আপনি ডাউনলোড করতে পারেন আপনার পছন্দের গান লগিন করুন www.freedownloadplus.com

হাই বন্দুরা কেমন সবাই আশাকরি সবাই ভাল, আমি এই প্রথম এই ফোরাম আসলাম আর এটা আমার প্রথম লেখা । আজকে আমি তুমাদের মাজে শেয়ার করব দারুন একটা, এনিমেশন ট্যাগ সফটওয়্যার, অনেকেই এই সফটওয়্যার টার নাম জানেনা,আমরা অনেকেই ট্যাগ সফটওয়্যার ব্যাবহার করে থাকি,এটা ব্যাবহার করলে আর ভাল লাগবে একবার ব্যাবহার করে দেখেন কেমন লাগে, যদি আপনাদের ভাল লাগে তাহলে আমার লেখা সার্থক হবে । ডাউনলোড করতে এখানে ক্লিক করুন ধন্যবাদ

ভাল হয়েছে আর নতুন পোস্ট করুন এটা দেখতে পারেন www.freedownloadplus.com