Topic: সোহরাওয়ার্দী-নাফীস ইন; রকিবুল-নাঈম আউট

http://paloadmin.prothom-aloblog.com:8088/resize/maxDim/340x1000/img/uploads/media/2011-03-13-14-12-14-069146700-nafis-shuvo-image1.gif

প্রথম আলো wrote:

শাহরিয়ার নাফীসকে নিয়ে অনেক আলোচনা ছিল। কোচ সিডন্স কেন তাঁকে খেলাচ্ছেন না এই প্রশ্ন ছিল অনেকের মধ্যেই। তবে, সূত্র নিশ্চিত করেছে, কাল হল্যান্ডের বিপক্ষেই মাঠে দেখা যাবে এই বাঁ-হাতি ব্যাটসম্যানকে। সে ক্ষেত্রে একাদশ থেকে বাদ পড়বেন রকিবুল হাসান।
এদিকে শাহরিয়ার নাফীস ছাড়া কাল একাদশে ঢুকছেন বাঁ-হাতি স্পিনার মোহাম্মদ সোহরাওয়ার্দী। তিনি অফ-স্পিনার নাঈম ইসলামের স্থলাভিষিক্ত হবেন।
শাহরিয়ার নাফীস ও সোহরাওয়ার্দী দলে ঢুকলে তামিম, জুনায়েদ, ইমরুল, সাকিব, রাজ্জাককে নিয়ে বাংলাদেশ দলে বাঁ-হাতির সংখ্যা হবে ৭। তাঁদের মধ্যে ব্যাটসম্যানই পাঁচজন। এক কালে বাঁ-হাতি ব্যাটসম্যানদের জন্য আক্ষেপ করা বাংলাদেশের ক্রিকেটের জন্য এ এক অনন্য ঘটনাই।
বাংলাদেশ দল: তামিম ইকবাল, ইমরুল কায়েস, জুনায়েদ সিদ্দিকী, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, শাহরিয়ার নাফীস, মাহমুদউল্লাহ, মোহাম্মদ সোহরাওয়ার্দী, আবদুর রাজ্জাক, শফিউল ইসলাম, রুবেল হোসেন।

সূত্রঃ প্রথম আলো
অবশেষে কোচের সুমতি হল! big grin
তবে নাঈমকে বাদ দিয়ে শুভকে নেওয়াটা ঠিক হল কিনা বুঝতে পারছি না ...নাঈম সেদিন বেশ ভাল বোলিং করেছে। সাথে সাথে ব্যাটিং ও পারে!

OH DEAR NEVER FEAR SAIF IS HERE
BOSS অর্থাৎ সাইফ
http://www.rongmohol.com/uploads/1805_amar_thikana.gif


Re: সোহরাওয়ার্দী-নাফীস ইন; রকিবুল-নাঈম আউট

দারুন খবর ! নাফিস কে অনেক আগে থেকেই দলে চেয়েছিলাম।



Re: সোহরাওয়ার্দী-নাফীস ইন; রকিবুল-নাঈম আউট

love struck  love struck  love struck

ইহা দ্বারা কি প্রমাণ হইবে যে আমি অক্ষর জ্ঞান সম্পন্ন???