Topic: নতুন কিছু বিভাগ এর কাজকর্ম দিলাম

অনেকে অলস হয়ে বসে থাকে। আপনারা যারা রাজশাহী মেডিকেল কলেজে পরে এতো কষ্ট করে ফোরাম তৈরি করেছেন তাদের অলস বলছি না। বলছি যারা এখনো পর্যন্তু আসে নাই, দুই কলম লিখে নাই। এই সব অলস ব্যক্তিদের জন্য কিছু বিভাগ এর নাম দিলাম। যা তারা অফলাইনেও বসে লিখতে পারে এবং পরে তা অন্য কেউ পোষ্টাতে পারে। তেমন একটি বিভাগ হতে পারে...........শিক্ষক পরিচিতি অথবা গুরু দর্শন।
আপনাদের কলেজে যতো জন শিক্ষক আছে। সবার নাম, ঠিকানা যোগার করতে দিন এ সব অলস প্রজাতির ছাত্র-ছাত্রীদের। এবার একেক জনকে একেক শিক্ষক সম্পর্কে পরিচিতি লিখতে বলেন। এতে করে আপনাদের শিক্ষকদের মূল্যায়নও হলো এবং ফোরামে যারা আসবে তারা আপনাদের শিক্ষকদের কেটাগরিও দেখতে পেলো।
.
.
.
.
.
আপাতত একটা দিলাম। কয়েকটা দিবো ভাবছিলাম। কিন্তু ঘুমে ধরছে। আস্তে আস্তে দিবো ক্ষন। আর হ্যা এটা শুরু মাত্র আমার পক্ষ থেকে সাজেস্ট। বাকিটা আপনাদের ইচ্ছা।

http://img51.imageshack.us/img51/2053/adda1.png
এলোমেলো আকাশে উড়িয়েছো শাড়ির আচল,
হঠ্যাৎ যেন মেখে দিয়েছো, ঐ দু'চোখে ভালোবাসার কাজল!

আমাকে পাবেন এলোমেলো-তে!!!


Re: নতুন কিছু বিভাগ এর কাজকর্ম দিলাম

করতে তো আমার ও ইচ্ছা করে, কিন্তু মেডিকেল এ যেখানে পাশ ফেল সবই স্যার দের হাতে, এখানে কেই বা তার সুনাম বা দুর্ণাম করবে! স্যার র জানতে পারলে, ছেলের সাথে মেডিকেল পাশ করা লাগবে॥   :rotfl:     :crackup: 

তবে খুব শীঘ্রই হলের ভিতর নিয়ে প্রতিবেদন আসছে, শিক্ষকদের লিস্ট জোগাড় করার চেষ্টা চলছে, প্রিন্সিপ্যাল এর পিএ এর সাথে কনট্যাক্ট করে নিয়মিত সব বিজ্ঞপ্তি গুলো সংগ্রহ করে পসটান হবে, মেডিকেল এ কম্পিউটার ব্যাবহার করে 100 জনে 20 জন। তার মধ্যে আবার নেট চালায় 2 জন , বুঝুন ঠেলা, তাদের এগিয়ে নিতেই আমাদের এই ফোরাম। দোয়া রেখেন,

মেডিকেল স্টুডেন্ট রা যেন আতেল না হয়, তার জন্য    :crackup: