(edited by dr.shamim 2010-11-06 21:16:33)

Topic: না দেখলে নিশ্চিত মিস করবেন এমন একটা মুভি – দি ইলিউশোনিস্ট

গল্প কার না পড়তে ভাল লাগে, আমারো লাগে। এখন আর গল্পের বই পড়া হয় না, সিনেমাতে গল্প দেখতেই বেশি ভালো লাগে। big grin
তেমনি চমৎকার গল্প নিয়ে মুভি “দি ইলিউশোনিস্ট”। নাম শুনেই বুঝতে পারছেন গল্পের মুল চরিত্র এক জাদুকর কে নিয়ে। যে একদমই সাধারন পরিবার থেকে উঠে আসা এক অসাধারন মানুষ। যার স্বপ্ন দেখার ক্ষমতা আছে আর আছে সে স্বপ্নকে বাস্তব করার সাহস। আর তার প্রিয় মানুষটার জন্য ভালবাসা তাকে শক্তি জুগিয়ে যায় সবসময়।

তাই সে এক অসম্ভব কে সম্ভব করার দৃড়-সংকল্প নিয়ে বেরিয়ে পরে বাড়ি ছেড়ে, একা। তার ভালবাসার মানুষটাকে ছেড়ে, কিন্তু তার ভালবাসার জন্যই। সারা পৃথিবী ঘুরে সে শেখে সব সিক্রেট, সব জাদুর, সবই তো আসলে ইলিউশন, দৃষ্টি-বিভ্রম। তার অনেক বছর পর সে তার নিজের শহরে ব্যাক করে। সে এক তাগড়া যুবক, ফুল অফ ইলিউশনস্ এন্ড সিক্রেটস্।

শহরের মানুষ এমন জাদু এর আগে কখনোই দেখেনি, হতবাক তারা ইলুশনিস্ট এর ইলিউশন দেখে। এদিকে তার ভালবাসার মানুষটাও আজ এক পরিপূর্ন নারী, রাজপুত্রের সাথে তার বাগদান হবার কথা শিঘ্রী। রাজপুত্র তার হবু বাগদত্তাকে নিয়ে আসে জাদুকরের শো দেখতে। ভলান্টিয়ার হিসেবে সেই মেয়েটি স্টেজে আসে, তার সেই ছোটবেলার ভালোবাসার মানুষটাকে তার চিনতে সময় লাগেনা। শুরু হয় ভালোবাসার নতুন পর্ব। রাজপুত্রের চক্ষুশুল হয়ে পরে জাদুকর, রাজপুত্রের হাতে সব ক্ষমতা আর যুবকের সম্বল তার ইলিউশন, তার ভালোবাসা। সে কি পারবে, তার ভালোবাসার মানুষটাকে জয় করতে এই ক্ষমতালোভী অহংকারী আর প্রতিশোধ-পরায়ন এই রাজপুত্রের হাত থেকে? বাকিটা আমি আর না বলি, দেখে ফেলেন নিজেই মুভিটা। কোন দিক দিয়ে সময় চলে যাবে বুঝতেই পারবেন না, শেষ দৃশ্য দেখা না পর্যন্ত।

সত্যিই ভালোবাসলে অসম্ভব বলে কিছু নেই, আছে??

মুভিটা দেখে আমাকে জানাবেন আপনার কেমন লাগলো, আশা করছি একমত হবেন আমার সাথে এটা যে, গল্পটা আপনার অসাধারন লেগেছে। আর বোনাস হিসেবে অসাধারন সব জাদু তো আছেই.

part 1 204mb

part 2 203mb

মেডিকেল বই এর সমস্ত সংগ্রহ - এখানে দেখুন
Medical Guideline Books