Topic: মেডিকেল কলেজের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ হবে কাল

[box]২০১০-১১ শিক্ষাবর্ষে এমবিবিএস কোর্সে ভর্তি পরীক্ষার ফল কাল সোমবার প্রকাশ করা হবে। স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে আজ রোববার এ তথ্য জানা গেছে।
দেশের সরকারি-বেসরকারি ৬১টি মেডিকেল কলেজে ২০১০-১১ শিক্ষাবর্ষে এমবিবিএস কোর্সে ভর্তি পরীক্ষা গত শুক্রবার অনুষ্ঠিত হয়। সরকারি ও বেসরকারি মেডিকেল কলেজে এবার প্রথমবারের মতো একই প্রশ্নপত্রে কেন্দ্রীয়ভাবে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।
স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (চিকিত্সা শিক্ষা ও স্বাস্থ্য জনশক্তি উন্নয়ন) খন্দকার মো. সিফায়েত উল্লাহ আজ সন্ধ্যায় প্রথম আলোকে বলেন, ‘কাল বিকেলে মেডিকেলের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হবে। স্বাস্থ্য অধিদপ্তরের ওয়েবসাইট, সংশ্লিষ্ট মেডিকেল কলেজ এবং মুঠোফোনে ফল জানা যাবে।’
স্বাস্থ্য অধিদপ্তরের ওয়েবসাইট www.dghs.gov.bd—এই ঠিকানায় কিংবা মোবাইল ফোনে MIS dghs কলেজ কোড রেজিস্ট্রেশন নম্বর লিখে ৯৯৩৪ নম্বরে এসএমএস করে পরীক্ষার ফল জানা যাবে।
স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, দেশের ১৮টি সরকারি মেডিকেল কলেজে দুই হাজার ৩১০টি এবং বেসরকারি মেডিকেল কলেজে তিন হাজার ৩৫০টি আসন রয়েছে। এ বছর পাঁচ হাজার ৬৬০টি আসনের বিপরীতে পরীক্ষায় অংশ নিয়েছেন ৪২ হাজার ১২১ জন। [/box]

আরএমসি ফোরামেও রেজাল্ট দেয় হবে : এখানে

সুত্র: এখানে