Topic: অভিনেতা চ্যালেঞ্জার আর নেই

http://www.chobimohol.com/image-046E_4CB4B4DA.jpg

[box]জনপ্রিয় টিভি ও চলচ্চিত্র অভিনেতা চ্যালেঞ্জার আর নেই (ইন্না লিল্লাহি...রাজিউন)। আজ রাত নয়টা ৪০ মিনিটে তিনি রাজধানীর মোহাম্মদপুরের শেখেরটেকের নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫১ বছর। তিনি দীর্ঘদিন ধরে মস্তিষ্কের ক্যানসারে আক্রান্ত ছিলেন।
জনপ্রিয় ঔপন্যাসিক ও কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘হাবলঙ্গের বাজার’ নাটকের মধ্য দিয়ে টিভি নাটকে চ্যালেঞ্জারের আগমন ঘটে। টিভি ও চলচ্চিত্র মিলিয়ে তাঁর কাজের সংখ্যা দুই শতাধিক। তাঁর অভিনীত সিনেমাগুলোর মধ্যে শহীদুল ইসলাম খোকনের ‘লাল সবুজ’, হুমায়ূন আহমেদের ‘শ্যামল ছায়া’, আমজাদ হোসেনের ‘কাল সকালে’ উল্লেখযোগ্য।
অভিনেতা চ্যালেঞ্জার ১৯৫৯ সালে রাজধানীর খিলগাঁওয়ে জন্মগ্রহণ করেন। তিন ভাই ও দুই বোনের মধ্যে তিনি সবার বড়। তাঁর মেজোভাই চাকরিজীবী এবং ছোটভাই অস্ট্রেলিয়াপ্রবাসী। তাঁর দুই বোনের একজন মনিরা মিঠু অভিনেত্রী এবং অপরজন গৃহিণী। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে যান।
আগামীকাল সকাল দশটায় শেখেরটেক জামে মসজিদে তাঁর জানাজার নামাজ শেষে তাঁকে কেন্দ্রীয় শহীদ মিনারে নিয়ে যাওয়া হবে। পরে ধামরাই পাইকপাড়ায় তাঁর মায়ের কবরের পাশে তাঁকে সমাহিত করা হবে। [/box]

সুত্র : প্রথম আলো

চ্যালেঞ্জার এর মতন একজন শক্তিশালী অভিনেতাকে হারিয়ে মন টা খারাপ হয়ে গেল। আল্লাহ তাকে বেহেস্স্তে নসীব করুন।  :[[