Topic: ৩০ সেপ্টেম্বর থেকে রাজশাহীতে আইসিটি মেলা

শিক্ষার্থীদের মধ্যে তথ্যপ্রযুক্তির সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে শিক্ষানগরী রাজশাহীতে ৩০ সেপ্টেম্বর শুরু হচ্ছে রাজশাহী আইসিটি মেলা ২০১০। চলবে ২ অক্টোবর পর্যন্ত।
এ উপলক্ষে গতকাল মঙ্গলবার ঢাকায় রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে আয়োজক ইনপেইস ম্যানেজমেন্ট সাভির্সেস লিমিটেডের পরিচালক মোহাম্মদ মুস্তাফিজুর রহমান মেলার বিভিন্ন দিক তুলে ধরেন। তিনি বলেন, শিক্ষার্থীদের মধ্যে সবার আগে তথ্যপ্রযুক্তি সেবা পৌঁছে দিতে হবে। আগামী দিনে শিক্ষার্থীরা দেশ পরিচালনা করবে। তাই এদের তথ্যপ্রযুক্তিতে দক্ষ করে গড়ে তুলতে হবে।
মেলার আয়োজকেরা জানান, রাজশাহীর জনগণ বিশেষ করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কম্পিউটার এবং তথ্যপ্রযুক্তি বিষয়ে বিস্তারিত ধারণা দেওয়া এবং সর্বাধুনিক প্রযুক্তি তাদের দোরগোড়ায় পৌঁছে দিতে মেলায় বিভিন্ন শিক্ষামূলক কার্যক্রমের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এ ছাড়া মেলায় ২০টি স্টলে সর্বাধুনিক সব প্রযুক্তি এবং সব ধরনের হার্ডওয়্যার ও সফটওয়্যার প্রদর্শন করা হবে। রাজশাহীর উত্তরা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত এ মেলায় বিশ্বখ্যাত কম্পিউটার প্রযুক্তি প্রস্তুতকারক প্রতিষ্ঠান নিজেদের পণ্য প্রদর্শন করবে।
মেলায় দর্শনার্থীদের জন্য বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে আয়োজন করা হবে নানা রকমের কুইজ প্রতিযোগিতা এবং পণ্য কিনলেই উপহারের সঙ্গে বিশেষ মূল্যছাড়ের ব্যবস্থা। মেলায় দর্শনার্থীদের জন্য গেমিং জোন, গেম খেলা ও বিনা মূল্যে ইন্টারনেট ব্রাউজিংয়ের সুবিধা রাখা হয়েছে। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত খোলা থাকবে। মেলার প্রবেশমূল্য নির্ধারণ করা হয়েছে ১০ টাকা। স্কুলের শিক্ষার্থীদের জন্য থাকবে বিনা মূল্যে প্রবেশের সুযোগ।

মেডিকেল বই এর সমস্ত সংগ্রহ - এখানে দেখুন
Medical Guideline Books


Re: ৩০ সেপ্টেম্বর থেকে রাজশাহীতে আইসিটি মেলা

ইনশাল্লাহ যাব! একটা প্রতিবেদন লিখতে হবে যে!