Topic: পরকীয়ায় মজেছেন শাকিরা!

ম্প্রতি ‘মাই হিপস ডোন্ট লাই’খ্যাত কলম্বিয়ান পপ তারকা শাকিরার জীবনে নাকি হানা দিয়েছে এক অস্থীর বিতর্কের ঝড়। জানা গেছে, বার্সেলোনা ক্লাবের ডিফেন্ডার জেরার্ড পিকের সঙ্গে পরকীয়া করছেন শাকিরা! এই গুজবটি ছড়িয়ে পরার পর নাকি বেশ বিপাকে পড়েছেন এই পপ ডিভা।
খবর মোমেন্টোডটকমের।   
http://i.imagehost.org/0236/Pictures2010-08-12_00-42_glitz.jpg

সংবাদমাধ্যমটি জানিয়েছে, সেই ২০০০ সাল থেকে আর্জেন্টিনার প্রাক্তন প্রেসিডেন্ট ফার্নান্দো ডে লা রু’য়ার পুত্র অ্যান্টোনিও ডে লা রু’য়ার সঙ্গে প্রেম করলেও, সম্প্রতি জেরার্ড পিকের সঙ্গে তার নতুন প্রেমের গুজব ছড়িয়ে পড়ায় বেশ বিব্রতকর এক অবস্থাতেই পড়েছেন তিনি। 

জানা গেছে, ফিফা ওয়ার্ল্ডকাপ ২০১০ এর থিম সং ‘ওয়াকা ওয়াকা’র মিউজিক ভিডিওটির চিত্রায়নের সময়েই নাকি প্রথম পরিচয় হয় শাকিরা এবং জেরার্ড পিকের। জানা গেছে, এরপরের বিষয়টি হচ্ছে- ইবিযার যে হোটেলটিতে শাকিরা ছিলেন, সেই একই হোটেলে রুম ভাড়া না নিয়েই জেরার্ড পিক নাকি রাত কাটিয়েছেন।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, শাকিরা এবং জেরার্ড পিক এক হোটেলে রাত্রিবাস করেছেন! এই খবরটি প্রকাশ পাওয়ার পর তা যেনো এই কলম্বিয়ান পপ ডিভার পরকীয়া বিতর্কের আগুনে একেবারে ঘি ঢেলে দিয়েছে! খবরটি জেনে শাকিরার দীর্ঘকালের প্রেমিক অ্যান্তোনিও কি করেন এখন দেখার বিষয় হচ্ছে সেটাই!
সূত্র: বিডিনিউজ

সালাম সালাম হাজার সালাম, সকল শহীদ স্বরণে
আমার হৃদয় রেখে যেতে চাই, তাদের সৃতির চরণে


Re: পরকীয়ায় মজেছেন শাকিরা!

সাকিরার সব খবর ই বেশ রসালো, এবং সংবাদ মাধ্যম গুলো  তার সাথে বেশ রস যুক্ত করেই কথা গুলো লেখে, শাকিরার পরকীয়া হোক বা না হোক, তার waka waka শুনে যে কেও তার প্রেমে পড়ে যাবে আমি নিশ্চিত।  )+D