Topic: আবারও তিন্নি

http://www.chobimohol.com/image-9E96_4C629D8B.jpg

[box]ফটোসুন্দরী প্রতিযোগিতার মুকুট বিজয়ের পরই সবার নজরে আসেন শ্রাবস্তি তিন্নি। এই পরিচিতির রেশ ধরেই মডেলিং এবং অভিনয় শুরু করেন তিনি। সহজাত প্রতিভার গুণে শুরুতেই উতরে যান তিনি। মডেলিং অভিনয় সবখানেই নিজের যোগ্যতার প্রমাণ রাখেন। শুরু হয় তার অভিনয়ে নিয়মিত পথচলা। এই পথচলায় অভিনেত্রী ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করে নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন। অভিনয়ের ক্ষেত্রে বরাবরই তিনি নিজের স্বকীয়তা বজায় রেখেছেন। সাবলীল অভিনয়ের কারণেই তিনি যেমন নিজেকে অন্যদের থেকে আলাদা করেছেন, তেমনি নির্মাতা এবং দর্শকদের নজর কেড়েছেন। অভিনয় করতে গিয়ে তিনি কখনোই কাউকে অনুকরণ করেননি। বরং নিজের একটি আলাদা স্টাইল তৈরি করেছেন। তার মতে, অভিনয় করতে গিয়ে আমি কখনোই কাউকে অনুকরণ করিনি। তবে সিনিয়রদের অনুসরণ করেছি, তাদের অভিনয় দেখেছি। অভিনয় করার সময় নিজের মতো করেই কাজ করেছি। চরিত্র অনুযায়ী নিজেকে সাবলীল রেখে কাজ করতেই আমি স্বাচ্ছন্দ্যবোধ করি। যে চরিত্রে অভিনয় করব, সে চরিত্রটি কেমন হলে ভালো হবে তা চিন্তা করেই আমি অভিনয় শুরু করি। যে চরিত্রে আমাকে মানাবে না আমি কখনোই সে ধরনের চরিত্রে কাজ করি না। আমি মন থেকে সেই কাজটি করতে পারব না বলেই এমনটি করি।
বিয়ের পরও নিয়মিত অভিনয় করে গেছেন এ অভিনেত্রী। কিন্তু মা হওয়ার কারণে তিনি অভিনয় থেকে কিছু সময়ের জন্য বিরতি দেন। বিরতির এই সময়টায় দর্শক তাকে দেখতে পারেননি তা অভিনেত্রীও স্বীকার করেন। এ কারণেই আবারও তিনি অভিনয়ে নিয়মিত হয়েছেন। এরই মাঝে বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন। এসব নাটকে তার অভিনয় দর্শক মহলে প্রশংসিত হয়েছে। অভিনয়ে অন্তপ্রাণ তিন্নির অভিনয় নিয়েই এখন প্রতিদিনের ব্যস্ততা। অভিনয়ের প্রয়োজনে এখন তিনি ঢাকার বাইরে রয়েছেন। বিরতির পর অভিনয়ে ফিরেই তিনি নতুন চমক দিয়েছেন। অভিনেত্রী বড়পর্দায় কাজ করবেন—বেশ কয়েক বছর ধরেই এমন খবর মিডিয়ায় ঘুরপাক খেয়েছে। কিন্তু তাকে কোনো চলচ্চিত্রে অভিনয় করতে দেখা যায়নি। তবে এবার সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে তিনি বড়পর্দায় কাজ শুরু করেছেন। এরই মাঝে তিনি দুটি ছবিতে অভিনয় করেছেন। ছবি দুটির একটি হলো ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত ‘টুবি কন্টিনিউড, অন্যটি সোহানুর রহমান সোহানের ‘সে আমার মন কেড়েছে’। সে আমার মন কেড়েছে ছবিতে তিনি কাজ করছেন সময়ের আলোচিত এবং চাহিদাসম্পন্ন অভিনেতা শাকিব খানের সঙ্গে। এই দুটি ছবির বাইরেও আরও একটি ছবিতে কাজ শুরু করতে যাচ্ছেন তিনি। সামিয়া জামান পরিচালিত অনুদানের ছবি ‘ছেলেটি’ ছবিতে তিনি অভিনয় করবেন ফেরদৌসের বিপরীতে। এছাড়াও নতুন দুটি ছবিতে চুক্তিবদ্ধ হবেন এই অভিনেত্রী। বড়পর্দায় কাজ করা প্রসঙ্গে তিন্নি বলেন, আমি যখন ছোটপর্দায় কাজ শুরু করি তখন থেকেই আমার কাছে চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব আসতে শুরু করে। কিন্তু কখনও ছবির গল্প পছন্দ হয়নি কখনও বা চরিত্র। আবার চলচ্চিত্রের পারিপার্শ্বিক অবস্থার কারণেও কাজ করা হয়ে ওঠেনি। বড়পর্দার জন্য নিজেকে তৈরি করারও একটি বিষয় ছিল। মোট কথা সবকিছু ব্যাটে-বলে না মেলার কারণেই এতদিন ছবিতে কাজ করা হয়নি। ফাহমি ভাইয়ের ছবিটি ডিফরেন্ট এ জন্য ছবিটিতে কাজ করছি। তবে বাণিজ্যিক ছবিতে যে অভিনয় করব না তা নয়। সে আমার মন কেড়েছে ছবিতে কাজ করছি। এটি একটি বাণিজ্যিক ছবি। আরও দুটি ছবিতে অভিনয়ের কথা চলছে। তবে এ বিষয়ে এখনই আমি কিছু বলতে চাচ্ছি না। সবকিছু চূড়ান্ত হলেই সবাইকে জানাব। গল্প এবং চরিত্র পছন্দ হলে বাণিজ্যিক ছবিতে অভিনয় করতে আমার কোনো আপত্তি নেই। এখন চলচ্চিত্রে বেশ পরিবর্তন এসেছে। এখন অনেক ভালো ছবি নির্মিত হচ্ছে। পাশাপাশি ছবির গানেও পরিবর্তন এসেছে।
তিন্নি এখন দুটি ছবিতে কাজ করছেন। আরও একটি ছবির কাজ শুরু করবেন। এখানেই শেষ নয়, নতুন ছবিতে অভিনয়ের জন্য প্রতিনিয়ত তার কাছে প্রস্তাব আসছে। এর মধ্যে থেকেই দুটি ছবি বেছে নিয়েছেন তিনি। সবকিছু ঠিক থাকলে ছবি দুটিতেও কাজ করবেন তিনি। চলচ্চিত্রে নিয়মিত কাজ করবেন বলেই একের পর এক ছবি নিচ্ছেন তিনি। এ কারণেই এখন বড়পর্দার কাজ নিয়েই অভিনেত্রীর এখনকার ব্যস্ততা। বড়পর্দার কাজ নিয়ে ব্যস্ত থাকার কারণেই এখন ছোটপর্দার কাজ একটু কম করছেন তিনি। কিছুদিন অভিনয় করে হারিয়ে যেতে চান না তিন্নি। নিজের অভিনয় দক্ষতা দিয়েই তিনি দর্শকদের মন জয় করতে চান। ছোটপর্দার দর্শকদের মন জয় করেছেন। এখন বাকি বড় পর্দার দর্শকদের মন জয় করা। আত্মবিশ্বাসী এ অভিনেত্রীর দৃঢ় বিশ্বাস ছোটপর্দার মতো বড় পর্দাতেও তিনি নিজের যোগ্যতা দিয়েই দর্শকদের মন জয় করবেন। ভালো কিছু ছবিতে অভিনয় করে দর্শকদের মাঝে বেঁচে
থাকবেন—এমনটিই তার প্রত্যাশা।[/box]

আসলেই তিন্নি কে অনেক দিন দেখি না !   

কামরুজ্জামান মাসুম
সুত্র: আমার দেশ



Re: আবারও তিন্নি

ক্যাচর-ম্যাচর অভিনয় ছাড়া অন্য কিছু কি তিন্নি পারে?  chatterbox

মোঃ সাঈদুজ্জামান উপল
http://img684.imageshack.us/img684/3410/fb1d.jpg


Re: আবারও তিন্নি

আমি তিন্নীর একটা নাটক দেখেছিলাম, ভাল্লুক কে টুনটুনির শুভেচ্ছা। নাটক টা তে তিননির অভিনয় বেশ লেগেছে।  :কোলাকুলি:



Re: আবারও তিন্নি

:খুশি:   =D   love struck

OH DEAR NEVER FEAR SAIF IS HERE
BOSS অর্থাৎ সাইফ
http://www.rongmohol.com/uploads/1805_amar_thikana.gif


Re: আবারও তিন্নি

সাইফ দি বস ৭ wrote:

:খুশি:   =D   love struck

এডমিন হইয়া খালি ইমো দিলে হবে?



Re: আবারও তিন্নি

sawontheboss4 wrote:

এডমিন হইয়া খালি ইমো দিলে হবে?

হেহেহে! রোযা রাইখা চৌক্ষের মধ্যে এমন ঘুম লাগছিল কিছু লেখার অবস্থা ছিল না!  oh go on

OH DEAR NEVER FEAR SAIF IS HERE
BOSS অর্থাৎ সাইফ
http://www.rongmohol.com/uploads/1805_amar_thikana.gif