Topic: আজ অপি করিমের জন্মদিন

http://www.chobimohol.com/image-B1FD_4BDBC6EB.jpg

আজকের দিনের সফল অভিনেত্রী, মডেল ও উপস্থাপক হিসেবে জনপ্রিয় অপি করিম কে ছোটপর্দার অনেক প্রবীণ দর্শকই তাই মনে রেখেছেন বিটিভি'র জনপ্রিয় ধারাবাহিক সকাল-সন্ধ্যা'র পারুলী হিসেবে। মাত্র আড়াই বছর বয়সেই এ চরিত্রটিতে অভিনয় করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন অপি। অবশ্য টিভি মিডিয়ায় অপি'র প্রথম কাজ ছিল কলকাকলী নামের একটি অনুষ্ঠানে। এছাড়া দূর- কৈশোরে পা দেবার আগেই অপি অভিনয় করেন শুকতারা ও আপনজন এর মতো বিটিভি'র জনপ্রিয় দু'টি ধারাবাহিকে। মাঝে কিছুটা বিরতির পর ছোটপর্দায় অপি'র পূণঃ আগমন ঘটে ৯৭ সালে হোয়াইট প্লাসের বিজ্ঞাপনচিত্রের মডেল হবার মাধ্যমে। পরবর্তীতে ৯৯ সালে টেলিফিল্ম 'তেপান্তরের রূপকথা'তে অভিনয়ের মধ্য দিয়ে অপি যাত্রা শুরু করেন অভিনয়ের মূল ধারায়। আর ২০০০ সালে লাক্সের মডেল হবার সুবাদে বড় ধরণের ব্রেক আসে অপির মডেলিং ক্যারিয়ারেও। এদিকে মঞ্চ দর্শকদের মাঝেও অপি সমানভাবে আলোচিত হতে থাকেন রক্তকরবী নাটকে তার করা নন্দীনি চরিত্রটির জন্য। এ যাবত কালে প্রায় শ'খানেক একক, ধারাবাহিক ও মেগাসিরিয়ালে অভিনয় করা অপি নানা সময়ে বহু নাটকেই তার অভিনয় দকক্ষতার জন্য প্রশংসিত হয়েছেন। এছাড়া ২০০৪ সালে অপি অভিনীত চলচ্চিত্র 'ব্যাচেলর' তাকে এনে দেয় জনপ্রিয়তা ও সমালোচকদের অকুণ্ঠ প্রশংসা। আজ ১ মে ছোটপর্দার এই জনপ্রিয় তারকা শিল্পী'র জন্মদিন।
আর তাই আরএমসি ফোরামের পক্ষ থেকে অপি করিম এর জন্য রইলো জন্মদিনের শুভেচ্ছা।



Re: আজ অপি করিমের জন্মদিন

sawontheboss4 wrote:

টেলিফিল্ম 'তেপান্তরের রূপকথা

আমার কাছে টেলিফিল্মটা খুবই ভালো লাগছে। আমার পক্ষ থেকেও জন্মদিনের শুভেচ্ছা।

মোঃ সাঈদুজ্জামান উপল
http://img684.imageshack.us/img684/3410/fb1d.jpg


Re: আজ অপি করিমের জন্মদিন

sawontheboss4 wrote:

বিটিভি'র জনপ্রিয় ধারাবাহিক সকাল-সন্ধ্যা'র পারুলী হিসেবে। মাত্র আড়াই বছর বয়সেই এ চরিত্রটিতে অভিনয় করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন অপি।

এই তথ্যটা আগে জানা ছিল না, আজকেই প্রথম জানলাম !

একজন মানুষের জীবন হচ্ছে~ক্ষুদ্র আনন্দের সঞ্চয়,একেকজন মানুষের আনন্দ একেক রকম...http://www.rongmohol.com/uploads/1805_adda_logo_4.gif

গনযোগাযোগ সচিবঃ ফাউন্ডেশন ফর ওপেন সোর্স সলিউশনস বাংলাদেশ, নীতি নির্ধারকঃ মুক্ত প্রযুক্তি।