Topic: ক্যাটরিনাই সবচেয়ে ধনী

বলিউডে ক্যাটরিনা কাইফ অভিনীত কোনো ছবিই ১০০ কোটি রুপি ব্যবসা করেনি। কিন্তু এ নিয়ে মোটেও চিন্তার ভাঁজ নেই তার কপালে। কারণ বলিউডে অভিনেত্রীদের মধ্যে এখনও তিনিই সবচেয়ে ধনী।

http://i.imgur.com/3xfWu.jpg

অন্যদিকে ১০০ কোটি রুপি ব্যবসা করেছে এমন ছবির নায়িকাদের তালিকায় আছেন কারিনা কাপুর [থ্রি ইডিয়টস, বডিগার্ড, রা.ওয়ান, গোলমাল থ্রি], সোনাক্ষী সিনহা [দাবাং, রাউডি রাঠোর], অসিন [গজিনি, রেডি, হাউসফুল ২] ও প্রিয়াঙ্কা চোপড়া [অগি্নপথ, ডন ২]। এই তালিকায় না থাকার পরও ক্যাটরিনার সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অবাক করছে অনেককে। কিন্তু বিশ্লেষক ও নির্মাতারা ভারতের বার্তা সংস্থা টাইমস অব ইন্ডিয়াকে বলেছেন, 'ক্যাটরিনা কাইফই এখনও সবচেয়ে জনপ্রিয় ও ধনী অভিনেত্রী।'
সর্বশেষ 'অগি্নপথ' ছবিতে 'চিকনি চামেলি' শিরোনামের গানে নেচে দর্শক মাতিয়েছেন ক্যাটরিনা। ২০১২-২০১৩ সালে বলিউডের তিন খানের সঙ্গে রূপালি পর্দায় আসছেন তিনি। এর মধ্যে 'এক থা টাইগার' ছবিতে সালমান, যশ চোপড়া পরিচালিত নতুন চলচ্চিত্রে [নাম চূড়ান্ত হয়নি] শাহরুখ আর 'ধুম ৩' ছবিতে আছেন আমির। তিনটিরই প্রযোজক যশরাজ ফিল্মস। এর মধ্যে কবির খান পরিচালিত 'এক থা টাইগার' মুক্তি পাবে আগামী ১৫ আগস্ট।