Topic: অভি চ্যাট সুবিধা নিয়ে এলো নকিয়ার নতুন তিনটি হ্যান্ডসেট

http://www.chobimohol.com/image-BE01_4BCDA59A.jpg

বাংলা নববর্ষ উপলক্ষে গত ১৩ এপ্রিল এক বর্ণাঢ্য অনুষ্ঠানে পূর্ণমাত্রার যোগাযোগ ও বিনোদন ডিভাইসসমৃদ্ধ নকিয়ার ২৬৯০, ১৮০০ এবং ৭২৩০ নতুন হ্যান্ডসেটের মোড়ক উন্মোচন করা হয়। অনুষ্ঠানে নকিয়া ইমার্জিং এশিয়ার জেনারেল ম্যানেজার প্রেম চাঁদ বিনামূল্যে ইন্সট্যান্ট মেসেজিং (আইএম) সুবিধার অভি চ্যাটও আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।
কী এই অভি চ্যাট : ইন্টারনেটে কম্পিউটারে চ্যাটিংয়ের মতোই মুঠোফোনে চ্যাটিংয়ের সুবিধা দিচ্ছে অভি চ্যাট। অভি চ্যাটে একজন গ্রাহক যদি নিবন্ধন করেন তবে স্বয়ংক্রিয়ভাবে তার অভি মেইলের ঠিকানাগুলো মুঠোফোনে আপলোড হয়ে যাবে। মুঠোফোন ইন্সট্যান্ট মেসেজিং, দ্রুত স্ট্যাটাস সেটিং, প্রাইভেসি সেটিং প্রভৃতি সুবিধা প্রদান করবে অভি চ্যাট। নকিয়া সিরিজ ৪০ ও সিরিজ ৬০ হ্যান্ডসেটে বিনামূল্যে অভি চ্যাট সুবিধা পাওয়া যাবে।
নকিয়া ২৬৯০ : বক্রাকৃতির কালো রঙের নকিয়া ২৬৯০ হ্যান্ডসেটটি আধুনিক এবং সহজে ব্যবহার উপযোগী। এতে রয়েছে সমন্বিত মিউজিক প্লেয়ার, ৮ জিবি পর্যন্ত সম্প্রসারণশীল মেমোরি, অভি মেইলের সুবিধা প্রভৃতি। গত ১ এপ্রিল থেকে এ হ্যান্ডসেটটি উজ্জ্বল গোলাপি, কৃষ্ণবর্ণ, নীল ও সাদা সিলভার রঙ্গে ৪৯৯৫ টাকায় পাওয়া যাচ্ছে।
নকিয়া ১৮০০ : ১.৮ টিএফটি ডিসপ্লে সুবিধা সংবলিত নকিয়া ১৮০০ হ্যান্ডসেটটি ধাতু নির্মিত একটি ঘনবিন্যস্ত ও আকর্ষণীয় ডিজাইনের হ্যান্ডসেট। এতে রয়েছে দীর্ঘ ক্ষমতাসমৃদ্ধ ব্যাটারি এবং ঠিকানা ও বার্তা প্রেরণের জন্য বৃহত্ মেমোরি। কালো, ধূসর, নীল ও অর্কিড রংয়ের এ হ্যান্ডসেটটি পাওয়া যাবে ২৫০০ টাকায় ।
নকিয়া ৭২৩০ : নকিয়া ৭২৩০ হ্যান্ডসেটের মাধ্যমে সহজে ফেসবুকসহ অন্যান্য সামাজিক নেটওয়ার্ক সাইট ব্যবহার করা যায়। ৩.২ মেগাপিক্সেল ক্যামেরাসমৃদ্ধ এই হ্যান্ডসেটটির মাধ্যমে আকর্ষণীয় মুহূর্ত ফ্রেমবন্দি করে তাত্ক্ষণিকভাবে তা ফটো-শেয়ারিং সাইটে শেয়ার করা সম্ভব। স্লাইড কি প্যাডের কারণে এটি খুব সুবিন্যস্ত ও সহজে বহনযোগ্য। থ্রিজি সংযোগের মাধ্যমে এই হ্যান্ডসেটে ডাউনলোড করা সম্ভব এবং অভি স্টোরেও যোগাযোগ সুবিধা আছে। বর্তমানে ৯৯০০ টাকায় নকিয়া ৭২৩০ হ্যান্ডসেটটি পাওয়া যাচ্ছে।

সূত্র : এখানে



Re: অভি চ্যাট সুবিধা নিয়ে এলো নকিয়ার নতুন তিনটি হ্যান্ডসেট

হুমম ভালো,go ahed নকিয়া।

মোঃ সাঈদুজ্জামান উপল
http://img684.imageshack.us/img684/3410/fb1d.jpg


Re: অভি চ্যাট সুবিধা নিয়ে এলো নকিয়ার নতুন তিনটি হ্যান্ডসেট

নিজে তো সনি এরিক্স্সন ব্যবহার কর। ধরা ও খাইছ !  :number1:  নোকিয়া ইস দি বেস্ট!