Topic: প্রজন্ম ফোরামের চার বছর !

আমার ফোরামের জীবন শুরু প্রজন্ম থেকে,
তারপর রংমহল
আড্ডার আসর
আইটেক বাংলা
রাজশাহী মেডিকেল কলেজ ফোরাম
আরো কত কি !

কিন্তু গতকাল প্রথম আলোতে বিজ্ঞপ্তি আকারেঃ

প্রজন্ম ফোরামের চার বছর

চার বছর পার করেছে ইন্টারনেটে বাংলা ফোরাম প্রজন্ম ফোরাম (www.forum.projanmo.com)। এ উপলক্ষে ২৮ জানুয়ারি ঢাকায় পুনর্মিলনী ও দিনব্যাপী আড্ডার আয়োজন করা হয়েছে। এ অনুষ্ঠানের পৃষ্ঠপোষকতা করছে রাইট ব্রেন সলিউশনস ও লিভিও। প্রজন্ম ফোরামের এ আয়োজনে সদস্যসহ যে কেউ যোগ দিতে পারবে। একই দিন ২০১০ সালের সেরা লেখকদের পুরস্কৃত করা হবে। নিবন্ধন করা যাবে http://forum.projanmo.com/topic22244.html ঠিকানার ওয়েবসাইটে। —বিজ্ঞপ্তি

দেখে যার পর নাই ভাল লেগেছে। আমি তখন ট্রেনে, চট্টগ্রাম থেকে ঢাকা ফিরছিলাম। ব্যস্ততার কারণে আফিস, আড্ডার আসরের পরে সময় খুব একটা পাইনা অন্য কোথাও যাবার। আসলে সত্যি কথা বলতে কি তেমন একটা তাগিদও অনুভব করি না বিভিন্ন কারনে ।
আজকে অফিসে এসেই ঢু মারলাম প্রজন্মে, এ দেখি এলাহি কান্ড কারখানাঃ বিভিন্ন ক্যাটাগরিতে সেরা লেখা নির্বাচিন/লেখক/সেরা ফোরামিক ইত্যাদি। এতকিছু কখন কোথা দিয়ে ঘটে যাচ্ছে অথচ জরিপে তেমন করে অংশ গ্রহণ করিনি, করতে পারিনি । যাহোক সে দুঃখ ঘোচাতে গেট টুগাদারে আমি অংশ নেবোই নেবো ইনশা'আল্লাহ।
পরিচিত অনেকেই থাকছেন, খুব মজা হবে; না হয়ে যায়ই না। তারপরে এটুকু নিশ্চয়তা অন্ততঃ আমি দিতে পারি/ দিচ্ছিঃ তা হলো আমরা সবাই মিলে মজা করবো, আনন্দ করবো ।
আমি চাইবো রাজশাহী মেডিকেল কলেজ ফোরাম থেকেও সবাই যাবেন !
[যারা যারা প্রজন্মে'র সদস্য না তারাও অংশ নিতে পারবেন]

পরিশেষে বলতে চাই, আমরা মিলন মেলা করেছিলাম ছোট্ট পরিসরে;
কিন্তু প্রজন্মে !!
না গেলে খুব মিস তো করবেনই
সেই সাথে আফসোসও   happy

তো দেখা হচ্ছে বন্ধুরা
প্রজন্ম গেট টুগেদার ২০১১ ও ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে

একজন মানুষের জীবন হচ্ছে~ক্ষুদ্র আনন্দের সঞ্চয়,একেকজন মানুষের আনন্দ একেক রকম...http://www.rongmohol.com/uploads/1805_adda_logo_4.gif

গনযোগাযোগ সচিবঃ ফাউন্ডেশন ফর ওপেন সোর্স সলিউশনস বাংলাদেশ, নীতি নির্ধারকঃ মুক্ত প্রযুক্তি।


Re: প্রজন্ম ফোরামের চার বছর !

এখনো চেষ্টায় আছি, যেতে!  nerd



Re: প্রজন্ম ফোরামের চার বছর !

আসার খুব ইচ্ছা ছিলো,কিন্তু আমাদের ব্যাচ পিকনিকের কারণে যাওয়া হবে না।খুবই খারাপ লাগছে,তবে প্রজন্মের পথচলা যেনো আরও গতিময় হয় এই আশা থাকবে। (y)

মোঃ সাঈদুজ্জামান উপল
http://img684.imageshack.us/img684/3410/fb1d.jpg