Topic: অস্ট্রেলিয়া সিরিজে ফিরতে চান শোয়েব আক্তার

অস্ট্রেলিয়ার বিপক্ষে ক্রিকেট সিরিজের মধ্য দিয়ে জাতীয় দলে ফেরার আশা প্রকাশ করেছেন পাকিস্তানের ফাস্ট বোলার শোয়েব আক্তার। জুলাই থেকে ইংল্যান্ডে শুরু হচ্ছে সিরিজটি।

শোয়েব ক্রিকইনফোকে বলেন, "খেলায় ফিরতে ইংল্যান্ড হবে আমার জন্য উত্তম জায়গা। কারণ সেখানে বোলিংয়ের ভালো পরিবেশ ও সুযোগ রয়েছে।"

গোড়ালির চোটের কারণে বর্তমানে শোয়েব দলের বাইরে রয়েছেন, বাদ পড়েছেন টি-টোয়েন্টি বিশ্বকাপ দল থেকে। তবে গোড়ালিতে অস্ত্রোপচার সফল হয়েছে। চোট কাটিয়ে এখন খেলার জন্য নিজেকে প্রস্তুত করেছেন বলে জানান তিনি।

শোয়েব সর্বশেষ পাকিস্তানের হয়ে খেলেছেন দুবাইতে অস্ট্রেলিয়ার বিপক্ষে একটি টি-টোয়েন্টি ম্যাচে। তখন থেকে ফিটনেস সমস্যা, মোহাম্মদ আমিরের উদয় এবং মোহাম্মদ আসিফের ফিরে আসার বিষয়গুলো তাকে জাতীয় দল থেকে দূরে সরিয়ে রেখেছে। এছাড়া তিনি ২০০৭ সালের ডিসেম্বর থেকে পাকিস্তানের টেস্ট দলের বাইরে রয়েছেন।

শোয়েব ১৭ এপ্রিল থেকে পাকিস্তানে শুরু হওয়া পেনট্যাঙ্গুলার ওয়ান ডে টুর্নামেন্টে 'ফেডারেল এরিয়াস' দলের হয়ে খেলবেন। বলেন, "পুণরায় নিজেকে প্রমাণ করার সুযোগ পেয়ে আমি বোর্ডের (পিসিবি) নিকট কৃতজ্ঞ। আমি আমার সেরা খেলা উপহার দিতে চাই।"

শোয়েব এর বোলিং ঝড় দেখার অপেক্ষায় রইলাম আমরা। :bouncy:  :bouncy:

চল সবাই,
জীবনের আহ্বানে সামনে এগিয়ে যাই।


Re: অস্ট্রেলিয়া সিরিজে ফিরতে চান শোয়েব আক্তার

আজ পেপারে দেখলাম শোয়েব আর তামিম একসাথে একদলে খেলছে!  :chat: