Topic: দু'টি আওয়ার্ড লাভ করলেন রুনি

http://www.chobimohol.com/image-2DBE_4BDBC8D7.jpg

ইংলিশ ফুটবল রাইটার্স এসোসিয়েশনের (এফডবি্লউএ) ভোটে বর্ষ সেরা খেলোয়াড় নির্বাচিত হবার মাধ্যমে দু'টি এওয়ার্ড লাভ করলেন ইংলিশ তারকা ওয়েনি রুনি। পেশাদার ফুটবলের বর্ষ সেরা ফুটবলার নির্বাচনে ২৪ বছর বয়সী এই ফুটবলার ৮১ শতাংশ ভোট পেয়ে এ সেরা খেলোয়াড়ের মুকুট লাভ করেন। এফডবি্লউএ'র চেয়ারম্যান স্টিভ বেটিজ বলেন, ক্রিস্টিয়ানো রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে যাবার পর দলটিতে বিরাট অবদান রাখার কারণে ভোটে রুনির প্রাধান্য বেশী করে প্রতিফলিত হয়েছে। তিনি বলেন, এই মৌসুমে তার (রুনি) ৩৪ গোল আমাদের সদস্যদের আকৃষ্ট করেছে। তবে আমি নিশ্চিত ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে তার উন্নতিও এ ক্ষেত্রে সমান ভুমিকা রেখেছে। বেটিজ বলেন, রুনির আগ্রহ ও গোলক্ষুধা তাকে বিশেষ একজন খেলোয়াড়ে পরিণত করেছে। আমরা আশা করব আন্তর্জাতিক অঙ্গনে তার দল ম্যানচেস্টার ইউনাইটেডের যে অবস্থান সেটি ধরে রাখার ব্যাপারে তিনি ভুমিকা রাখবেন। তাছাড়া আসন্ন গ্রীষ্মে অনুষ্ঠিতব্য বিশ্বকাপে ইংলিশদের শিরোপা জয়ের স্বপ্ন পূরণে তিনি সহায়তা করবেন। ওই ভোটে দিদিয়ের দ্রগবা দ্বিতীয় এবং কার্লোস তেভেজ তৃতীয় স্থান লাভ করেছেন।

সূত্র : এখানে



Re: দু'টি আওয়ার্ড লাভ করলেন রুনি

রুনি ভালৈ খেলে,
যদিও রোনালদো আমার প্রিয় খেলোয়াড়দের মধ্যে একজন।

একজন মানুষের জীবন হচ্ছে~ক্ষুদ্র আনন্দের সঞ্চয়,একেকজন মানুষের আনন্দ একেক রকম...http://www.rongmohol.com/uploads/1805_adda_logo_4.gif

গনযোগাযোগ সচিবঃ ফাউন্ডেশন ফর ওপেন সোর্স সলিউশনস বাংলাদেশ, নীতি নির্ধারকঃ মুক্ত প্রযুক্তি।


Re: দু'টি আওয়ার্ড লাভ করলেন রুনি

রুনি আর রোনাল্ডো আগে কী সুন্দর দিন কাটাই তো আমার!  tongue



Re: দু'টি আওয়ার্ড লাভ করলেন রুনি

কিন্তু হতাশার ব্যাপার হচ্ছে, বিশ্বকাপ ফুটবল এর মোট বৃহত  আসরে কোনও পূর্ব প্রতিষ্ঠিত খেলোয়াড় মোটেও ভাল খেলতে পারেন না। মেসি,রোনাল্ড কিংবা রুনি সবার প্রতি আমার দৃঢ় আস্থা আছে যে তারা ১০০% ফ্লপের তালিকায় থাকবেন কারণ বিশ্বকাপ এতটাই স্বার্থপর, সে যে শুধু নতুন প্রতিভার অন্বেষনেই ব্যস্ত থাকে।
সরি, মেসি-রোনাল্ড-রুনি :rotfl:  :rotfl:

সালাম সালাম হাজার সালাম, সকল শহীদ স্বরণে
আমার হৃদয় রেখে যেতে চাই, তাদের সৃতির চরণে