Topic: শোয়েব-সানিয়া বিয়ে,আয়েশার ১৫ কোটি রুপির ভাগ চাইছেন শিরিন খান

http://my.jetscreenshot.com/2862/m_20100414-jorh-37kb.jpg

প্রথম স্ত্রী আয়েশা সিদ্দিকীকে তালাক দিয়েছেন শোয়েব মালিক। এর পরপরই ঘরে তুলেছেন নতুন বউ সানিয়া মির্জাকে। এতে তুষের আগুনের মতো যন্ত্রণায় জ্বলছেন আয়েশা। এমন অবস্থায় মড়ার ওপর খাঁড়ার ঘা হয়ে এসেছেন শিরাজ শিরিন খান। ইউনাইটেড উইমেন ফ্রন্টের সভানেত্রী তিনি। তালাকের পর শোয়েব মালিক আয়েশাকে ভরণপোষণ ও অন্যান্য বাবদ যে অর্থ দিয়েছেন বা দেয়ার প্রতিশ্রম্নতি দিয়েছেন শিরিন সেখান থেকে ভাগ চাইছেন। ভাগের অংশ দাবি করে ইতিমধ্যে কান ঝালাপালা করে তুলেছেন আয়েশার।
সানিয়া-শোয়েবের বিয়ের খবরের পেছনে দৌড়াতে যেয়ে মিডিয়া এদিকে আর নজর দেয়নি। কিন্তু ভারতের একটি ট্যাবলয়েড পত্রিকার অনলাইন সংস্করণ এ খবর প্রকাশ করে দিয়েছে। বলা হয়েছে, ইতিমধ্যে খবর রটে গেছে আয়েশাকে শোয়েব মালিক ভরণপোষণ ও অন্যান্য খাতে ১৫ কোটি রুপি দিয়েছেন। এই অর্থ শোয়েব মালিক সহজে ছাড়েননি। এজন্য স্টেট হিউম্যান রাইটস কমিশনে আয়েশার পড়্গে মামলা করেছিলেন শিরাজ শিরিন খান। ফলে শোয়েব মালিক ওই ১৫ কোটি রুপি আয়েশাকে দিতে রাজি হয়েছেন শিরিন খানের মধ্যস্থতায়- এমন দাবি শিরাজ শিরিন খানের। এরই প্রতিদান হিসেবে শিরিন খান ওই ১৫ কোটি রুপি থেকে ভাগ চাইছেন। বলছেন, সমস্যার সমাধান করিয়ে দিতে তারা গুরম্নত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। ফলে তাদেরকে মোট অর্থের শতকরা ১০ ভাগ দিতে হবে। এ বিষয়ে শিরিন খান বলেছেন, আমি তো ওই অর্থের ভাগ চাই আমার জন্য নয়। আমি এটা চাই এ সংগঠনের জন্য দান হিসেবে। আমাদের এ সংগঠন আয়েশার মতো বিপদগ্রসত্ম মেয়েদের অধিকারের জন্য লড়াই করছে। তিনি আরও বলেছেন, আমি শুনেছি শোয়েব মালিক তালাকে সই করার আগেই আয়েশাকে ১৫ কোটি রুপি দিয়েছেন। যদি এ কথা সত্যি হয় তাহলে ওই অর্থের শতকরা ১০ ভাগ আমাদের সংগঠনকে দিতে হবে। আয়েশার ঘনিষ্ঠ বন্ধু শামস বাবর। তিনি রয়েছেন বানজারা পাহাড় এলাকায় তার হাসপাতালে। তিনি বলেছেন, মানুষ যখন এ রকম দাবি করে তখন লজ্জিত হতে হয়। এ রকম সংগঠনের উচিত তার নিজস্ব সামর্থ্য নিয়ে মানুষের উপকারে এগিয়ে আসা। আমরা যদি তাদের কাছে সাহায্য চাইতে যাই তাতেও কি তাদের আমাদের কাছে অর্থ দাবি করা ঠিক? তিনি বলেছেন, অর্থের জন্য আয়েশাকে বার বার ফোনে বিরক্ত করছেন শিরিন খান। এতে ভীষণ কষ্ট পেয়েছেন আয়েশা। আয়েশা বলেছেন, এজন্য তিনি সাহায্য চেয়ে প্রধানমন্ত্রী মনমোহন সিং ও কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর কাছে চিঠি লেখার পরিকল্পনা করছেন। শোয়েবের কাছ থেকে আয়েশা যে অর্থ পেয়েছেন বলে প্রচারিত হয়েছে আসলে তা ততটা নয়। ওদিকে মধ্যস্থতায় আরও জড়িত হয়েছিলেন আবিদ রাসুল খান নামে এক ব্যক্তি। তিনি বলেছেন, ইসলামী নিয়ম অনুযায়ী আয়েশাকে শোয়েব ১৫ হাজার রুপি দিয়েছেন। আমার জানা মতে আয়েশা তা দান করে দিয়েছে। তারপরও কি করে ১৫ কোটি রুপি কাহিনী ছড়ানো হচ্ছে তার ভিত্তি খুঁজে পাই না।

সূত্র: এখানে



Re: শোয়েব-সানিয়া বিয়ে,আয়েশার ১৫ কোটি রুপির ভাগ চাইছেন শিরিন খান

নাহ.... বিয়ে করেও দেখছি শান্তি নেই।
তবে শোয়েবের ড্রেসআপটা কিন্তু জটিল.....

মোঃ সাঈদুজ্জামান উপল
http://img684.imageshack.us/img684/3410/fb1d.jpg


Re: শোয়েব-সানিয়া বিয়ে,আয়েশার ১৫ কোটি রুপির ভাগ চাইছেন শিরিন খান

হে যুবক নারি হইতে সাবধান  :whistling:



Re: শোয়েব-সানিয়া বিয়ে,আয়েশার ১৫ কোটি রুপির ভাগ চাইছেন শিরিন খান

উপল BD wrote:

নাহ.... বিয়ে করেও দেখছি শান্তি নেই।

উপল বিয়ে করে শান্তি খুজে॥  :jaw-dropping:   :jaw-dropping:   :jaw-dropping:



Re: শোয়েব-সানিয়া বিয়ে,আয়েশার ১৫ কোটি রুপির ভাগ চাইছেন শিরিন খান

sawontheboss4 wrote:

উপল বিয়ে করে শান্তি খুজে॥

শান্তি আছে রে ভাই শান্তি আছে !
আবার পাশাপাশি...

এ এমনই একটা ব্যপার ~ ইহা ছাড়াও চলে না, নিয়েও চলে না !!

একজন মানুষের জীবন হচ্ছে~ক্ষুদ্র আনন্দের সঞ্চয়,একেকজন মানুষের আনন্দ একেক রকম...http://www.rongmohol.com/uploads/1805_adda_logo_4.gif

গনযোগাযোগ সচিবঃ ফাউন্ডেশন ফর ওপেন সোর্স সলিউশনস বাংলাদেশ, নীতি নির্ধারকঃ মুক্ত প্রযুক্তি।